Jan 2, 2013

আপনার ১GB মেমরি কার্ড স্পেস কিভাবে ২GB বাড়াবেন



বন্ধুরা, আজ আমি খুব আকর্ষণীয় ঠাট সম্পর্কে বলতে যাচ্ছি. সবচেয়ে, ক্যামেরা মোবাইল ফোন ও অনেক ডিভাইসের সাথে মেমরি কার্ডের ব্যবহার লেগেছে. কিছু একটি ডিভাইস তাদের সঙ্গে ছোট ক্ষমতা মেমরি কার্ড ব্যবহার করে. তাই আজ আমি আপনি কিভাবে আপনার মেমরি কার্ড স্থান বৃদ্ধি বলুন. আপনি একটি 1GB মেমরি কার্ড 2 GB মুক্ত সফ্টওয়্যারের সাহায্যে রূপান্তর করতে পারেন


পদক্ষেপ :

1. আমরা নিশ্চিত যে তার একটি 1 গিগাবাইট মেমরি কার্ড করতে হবে প্রথমে এই
1GB কেবল কাজ করে এবং এটি শুধুমাত্র বিরল ক্ষেত্রে কিছু সমর্থন করে.

2. এখন পিসি সঙ্গে আপনার মেমরি কার্ড যুক্ত এবং যে সকল তথ্য ব্যাকআপ করে নিং। কারণ আমরা ড্রাইভ ফরম্যাট করতে হবে।

3. ব্যাকআপ করার পর এখন Skimedi FIX 2GB ক্যাপাসিটি অ্যাপ্লিকেশন (এখানে ডাউনলোড করুন) করুন। 

4. একটি ছোট উইন্ডো স্থির দেখাচ্ছে পপ এবং বিকল্প বাতিল হবে. এবং আপনার ড্রাইভের যেখানে এটি অবস্থিত ব্রাউজ করে দেখেয়ে দিন। 

5. পরে ঠিক করতে ড্রাইভের উপর প্রেস নির্বাচন এবং তারপর আপডেট প্রক্রিয়া অনুসরণ করা হবে. এটা আপনার কিনা তা আপনি গঠন বিন্যাস বা না সম্মত জিজ্ঞাসা করবে হ্যাঁ ক্লিক করুন.



6. পরে ডিভাইস replug জিজ্ঞাসা করবে. শুধু মেমোরি স্টিক কার্ড এবং replug এটা প্রতিহত করা. মেমরির মাপ থেকে 1Gb 2GB হবে বৃদ্ধি. আপনি আগে ও পরে ক্র্যাকিং প্রক্রিয়া বৈশিষ্ট্য দেখতে পারেন.
7. এর পর আপনাকে ফোন মেমরি আকার এবং চেক এছাড়াও আপনি এটি সমস্ত তথ্য যা প্রায় 2GB অনুলিপি দ্বারা আকার পরীক্ষা করতে পারেন.


আপনি Skimedi ফিক্স পুনরায় চালু এবং ড্রাইভ আবার এটি নির্বাচন করুন, যেখানে আমাদের দেখাবে 1912mb হিসাবে আকার, যা কিন্তু 2GB নাই।  


No comments:

Post a Comment

"