Jan 9, 2013

ইন্টারনেট তালা

একটি  আপনার ইন্টারনেট সংযোগ এবং ইন্ট্রানেট জন্য নিয়ন্ত্রণ এবং সুরক্ষা পাসওয়ার্ড সফ্টওয়্যার।
পাসওয়ার্ড ইন্টারনেট এক্সপ্লোরার রক্ষা? পাসওয়ার্ড ফায়ারফক্স সুরক্ষিত? পাসওয়ার্ড নেটস্কেপ সুরক্ষিত? পাসওয়ার্ড আউটলুক সুরক্ষিত? কোনো ইন্টারনেট সংযোগ রক্ষা পাসওয়ার্ড. আপনি ইন্টারনেট এক্সেস রক্ষা পাসওয়ার্ড লক ইন্টারনেট ব্যবহার করতে পারেন. এছাড়াও আপনি ইন্টারনেট তালা কোনও TCP পোর্ট ব্যবহার অ্যাক্সেস অস্বীকার করা, বা করতে পারেন।  ইন্টারনেট অ্যাক্সেস থেকে কোনো প্রোগ্রাম প্রতিরোধ করতে পারেন।
ইন্টারনেট তালা একটি এক্সেস আপনার ইন্টারনেট সংযোগ এবং ইন্ট্রানেট জন্য নিয়ন্ত্রণ এবং সুরক্ষা পাসওয়ার্ড সফ্টওয়্যার। বা এটি যে কোনো প্রোগ্রাম  TCP / IP পোর্টের উপর ইন্টারনেট / ইন্ট্রানেট অ্যাক্সেস রক্ষা জন্য পাসওয়ার্ড দিয়ে রাখতে পানের। ইন্টারনেট তালা "বিধি" মোড সঙ্গে কাজ করে: এক অথবা অধিক নিয়ম সফ্টওয়্যার যাও যাও কার্য নিয়ন্ত্রণ যুক্ত করতে পারেন. একটি নিয়ম সাধারণত যেমন: [Allow/Deny/Password Protect] [Program] on [Port].
তালা ইন্টারনেট ব্যবহারকারীদের সম্পূর্ণরূপে প্রতিটি প্রোগ্রামের জন্য ইন্টারনেট এক্সেস এবং প্রতিটি পোর্টের নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন, এটা সময়সূচী বৈশিষ্ট্য সমর্থন করে.
উদাহরণস্বরূপ: সবচেয়ে ব্যবহারের নিয়ম [পাসওয়ার্ড সুরক্ষিত] [কোন প্রোগ্রাম] পোর্ট [80] পাসওয়ার্ড রক্ষা করা সকল ওয়েব ব্রাউজার ইন্টারনেট এক্সপ্লোরার, ফায়ারফক্স, নেটস্কেপ, MyIE2 ইত্যাদি অন্তর্ভুক্ত করা হয় কারণ যে সব ওয়েব ব্রাউজারে পোর্ট 80 ব্যবহার করতে হবে ইন্টারনেট অ্যাক্সেস.

ইন্টারনেট তালা পোর্ট পরিসীমা রক্ষা করার উপায় প্রদান করে, আপনি নতুন বিধি বিন্যাস "[/ মঞ্জুরি দিন / পাসওয়ার্ড সুরক্ষিত অস্বীকার] [প্রোগ্রামের] এ [স্টার্ট পোর্ট] থেকে [শেষ পোর্ট]" যাও নিয়ম রক্ষা যাক সমস্ত পোর্ট ব্যবহার করতে পারেন শুরু এবং শেষ পোর্ট পোর্ট পরিসীমা.

এর কি এই রিলিজ এ গেম:

বিধি ব্যবহারকারীদের:
  এখন আপনি ব্যবহারকারীর অ্যাকাউন্ট কোনো নিয়ম যাও, যাও শুধুমাত্র সেই ব্যবহারকারীদের ক্ষেত্রে আপনি নির্দিষ্ট আবেদন নিয়ম আছে নির্দিষ্ট করতে পারেন.
গেম অভ্যন্তরীণ ডাটাবেস:
নতুন অভ্যন্তরীণ ডাটাবেসের সঙ্গে, ইন্টারনেট তালা হয় আরও স্মার্ট. যদি আপনি / অনুমোদিত একটি প্রোগ্রাম অবরুদ্ধ করেছেন, এটি আপনার পাসওয়ার্ড লিখুন এবং পুনরায় একই পোর্টে একই প্রোগ্রামের নতুন ইনস্ট্যান্স জন্য বিরক্ত করবে না; এটি আবার পাসওয়ার্ড জন্য একটি অনুমতি চাইতে হবে, যদি একটি প্রোগ্রামের জন্য নির্ধারিত নিয়ম মেয়াদপূর্তী পারেন।

Pro License Key:


Name : noor689
Serial : B0WW-XV6T-2DF9-7F0C-UNHQY

Name : Miri123456
Serial : P0EC-DN37-ZODO-NQZO-CNYM4

Name : piniubee
Serial : WPAH-85SU-7VJV-MDOP-CMMJJ

No comments:

Post a Comment

"