Jan 18, 2013

উইন্ডোজ স্লো প্রারম্ভ ত্রুটিমুক্ত করুন, দ্রত করুন আপনার পিসি


কম্পিউটার আরম্ভ খুব ধীর ? অনেক কারণের ধীর গতিতে শুরু হতে পারে যদি আপনার কম্পিউটারে ওপেন বা শুরু খুব বেশী সময় নেয়, আপনি এই টিপস বা নীচের পদক্কেপ গলো আনসরন করে কম্পিউটার আরম্ভ দ্রুততর করতে পারেন.

কিন্তু আমি আপনি একটি পিসি Tweaker নীচের আপনাকে সাহায্য করতে ব্যবহার সুপারিশ. কারণ এটা খুব বিপজ্জনক নিজের দ্বারা একটি কম্পিউটারে খামচি. কিন্তু আপনি যদি এটা করে যেতে চাই, সমস্ত আপনাকে নীচের পদক্ষেপগুলি কঠোরভাবে অনুসরণ করা।


1. সিস্টেম কনফিগারেশন ইউটিলিটি মধ্যে অপ্রয়োজনীয়-আরম্ভ আপ আইটেম অক্ষম বা বন্দ করে দইতে পারেন


অনেকগুলি প্রারম্ভে আইটেম উইন্ডোজের জন্য আরো-বুট আপ বার হতে হবে. বাস্তবিক, তাদের মধ্যে কিছু আছে উইন্ডোজ সঙ্গে আপ শুরু অপ্রয়োজনীয়. আপনি নিম্নোক্ত পদ্ধতি অনুসরণ করে তাদের নিষ্ক্রিয় করার প্রয়োজন হবে.

  • সিস্টেম কনফিগারেশন ইউটিলিটি রান. "Run" এবং "msconfig" টাইপ করুন, এবং ক্লিক করুন "ওকে" সিস্টেম কনফিগারেশন ইউটিলিটি খুলতে ক্লিক করুন.
  • ট্যাব "প্রারম্ভ" ক্লিক করুন. অপ্রয়োজনীয় প্রারম্ভে আইটেম চয়ন করুন এবং তাদের অক্ষম disable
  • আপনি যখন এই শেষ, উইন্ডোজ সিস্টেম দিয়ে শুরু থেকে অপ্রয়োজনীয় প্রোগ্রাম প্রতিরোধকারী।



2. রেজিস্ট্রি কী এবং মূল্যবোধ ভালু পরিবর্তন

আপনি আরম্ভ এবং বন্ধ করার সময় হ্রাস কিছু মান রেজিস্ট্রি সম্পাদনা করতে পারেন। নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন। একটি ভুল করবেন না! আপনি যদি সামান্য ভুল হয়েছে, এটা অত্যন্ত গুরুতর সমস্যা হতে পারে।

  • রেজিস্ট্রি এডিটর শুরু. "Run" এবং "regedit" লিখুন এবং ক্লিক করুন "ওকে" যাও রেজিস্ট্রি এডিটর খুলুন ক্লিক করুন.
  • ধাপে ধাপে submenus খুলুন: [HKEY_CURRENT_USER] -> [Control panel] -> [Desktop].
  • তারপর [HungAppTimeout], এবং খুঁজে তার মান 200 মান তথ্য সংশোধন করুন। এবং [WaitToKillAppTimeout] 1000 মান তথ্য সংশোধন করুন।

আপনি যখন সঠিকভাবে উপরোক্ত ধাপগুলি শেষ, সূচনার খুঁজতে হয় অনেক তাড়াতাড়ি আগে করতে পারেন। আমি অন্যান্য ঠাট এবং টিপস যে আপনি আপনার কম্পিউটার কর্মক্ষমতা নিখুত সাহায্য করতে পারেন. কিন্তু এটি অত্যন্ত বিপজ্জনক আপনার পিসি খামচি, আপনি যদি প্রতিটি পদক্ষেপ উদ্দেশ্য করে জানি না.

সবচেয়ে ভাল, নিরাপদ উপায় কম্পিউটার কর্মক্ষমতা বৃদ্ধির একটি পেশাদারী অপ্টিমাইজেশান টুল ব্যবহার করা হয়. আমি আপনাকে একটি উন্নত পিসি Tweaker ব্যবহার সুপারিশ, এবং এখানে বিনামূল্যে ঠাট এবং আরো জানতে টিপস উইন্ডোজ রেজিস্ট্রি কম্পিউটার কর্মক্ষমতা বৃদ্ধি এবং কম্পিউটার ত্রুটি সংশোধনের ভালু ক্লিক করুন।



No comments:

Post a Comment

"